শর্ত ও নীতিমালা

Engr Rakibul islam Nayon এর অফিসিয়াল ওয়েবসাইটে আপনাকে স্বাগতম! আমার শর্তাবলী জানার আগ্রহ দেখানোর জন্য আপনাকে ধন্যবাদ। নিচের নিবন্ধটি পড়ুন এবং আমার পরিষেবাগুলো গ্রহণের জন্য আমার নির্ধারিত শর্তাবলী স্বীকার করুন। শর্তাবলী এর নিবন্ধে আমি Engr Rakibul islam Nayon ওয়েবসাইট ব্যবহারের জন্য বিধি ও নিয়মগুলো বর্ণনা করেছি।

এই ওয়েবসাইট ব্যবহারের মধ্য দিয়ে আমরা ধরে নেই, আপনি আমাদের নিয়ম ও নীতিমালাগুলো মেনে নেবেন বা নিয়েছেন। সুতরাং আপনি যদি এই পেজে বর্ণিত সমস্ত শর্তাবলী গ্রহণ করতে সম্মত না হন, তাহলে Engr Rakibul islam Nayon ব্যবহার করা বন্ধ করে দিন।

Engr Rakibul islam Nayon ব্যবহার করুন নিম্নলিখিত শর্ত সাপেক্ষে:

১. Engr Rakibul islam Nayon প্রকাশ করা নিবন্ধগুলো আপনার সাধারণ তথ্য এবং কেবল ব্যবহারের জন্য। এগুলো আমি কোনও প্রকার নোটিশ ছাড়াই পরিবর্তন করার অধিকার রাখি।

২. এই ওয়েবসাইটে আপনার ব্যক্তিগত কোনও তথ্য বা উপাত্ত সম্পূর্ণরূপে নিজ দায়িত্বে ব্যবহার করুন। সকলের জন্য দৃশ্যমান তথ্যে আপনার ব্যক্তিগত নিজ দায়িত্বে ব্যবহার করুন। এক্ষেত্রে আপনার তথ্যের অপব্যবহার হলে আমি দায়বদ্ধ হব না।

৩. Engr Rakibul islam Nayon ওয়েবসাইটে এমন কিছু উপাদান রয়েছে যা আমাদের মালিকানাধীন। যেমন নিবন্ধ, ছবি, ভিডিও ইত্যাদি। কপিরাইট আইন অনুসারে অন্য Engr Rakibul islam Nayon থেকে নেওয়া এই সকল উপাদানগুলো অন্য কোথাও ব্যবহার থেকে বিরত থাকুন।

৪. বিভিন্ন সময়ে Engr Rakibul islam Nayon ওয়েবসাইটে বিভিন্ন নিবন্ধে অন্যান্য ওয়েবসাইটের লিঙ্ক অন্তর্ভুক্ত থাকতে পারে। এই লিঙ্কগুলো আরো তথ্যের জন্য আপনার সুবিধার জন্য সরবরাহ করা হয়। তবে তার মানে এই না যে, আমরা উক্ত ওয়েবসাইটের সকল কর্মকাণ্ড সমর্থন করি। লিঙ্কযুক্ত ওয়েবসাইট (গুলো) এর সামগ্রীর জন্য আমাদের কোনও দায়বদ্ধতা নেই।

সর্বপরি Engr Rakibul islam Nayon ওয়েবসাইটের সকল তথ্যবলী আপনার ব্যক্তিগত শিক্ষার জন্য ব্যবহার করুন। প্রাতিষ্ঠানিক কাজে কিংবা বাণিজ্যিক উদ্দ্যেশ্যে Engr Rakibul islam Nayon ওয়েবসাইটের উপকরণগুলো পরিবর্তন কিংবা পরিমার্জন করার থেকে বিরত থাকুন। অর্থাৎ কোনও প্রকার অনুমতি ব্যতীত এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও ব্যবহার বেআইনি।

আপনি অবশ্যই যা করবেন না:

  • নিবন্ধগুলো অন্য কোনও ওয়েবসাইটে প্রকাশ
  • ছবি বা ভিডিওগুলো অন্য কোনও ওয়েবসাইটে প্রকাশ
  • সকল উপকরণ বাণিজ্যিক উদ্দেশ্য ব্যবহার

Engr Rakibul islam Nayon ওয়েবসাইটের প্রতিটি নিবন্ধে আমরা পাঠকের মতামত জানার ব্যবস্থা রাখি। আমরা অবশ্যই প্রতিটি মন্তব্য অতি গুরুত্বের সাথে পর্যবেক্ষণ করি। এক্ষেত্রে যে সকল মন্তব্য সামাজিক শিষ্টাচার লঙ্ঘনের কারণ হিসেব অনুমিত, অনুচিত বা আপত্তিকর বিবেচনা করা যেতে পারে এমন কোনও মন্তব্য মুছে ফেলার অধিকার আমরা সংরক্ষণ করি।

শর্তাবলির পরিবর্তন বা হালনাগাদ

উপরোক্ত সমস্ত বিধিনিষেধ বা শর্ত Engr Rakibul islam Nayon যেকোনো সময়ে পরিবর্তন বা সংশোধন করতে পারে এবং আমরা প্রিয় ব্যবহারকারীদের থেকে এই আশা রাখি, তারা সচেতন হয়ে প্রতিনিয়ত আমাদের পরিবর্তিত শর্ত ও বিধিনিষেধের তালিকাগুলোকে পড়বেন এমন মেনে চলবেন।

সর্বশেষ পরিবর্তন – ৯ সেপ্টেম্বর, ২০২১।